চট্টগ্রামসকল সংবাদ

দুই গ্রুপের সংঘর্ষ চট্টগ্রামের মোগলটুলি এলাকায়ঃ আহত ১

গতকাল বৃহস্পতিবার (২০ আগস্ট) রাত ১০টার দিকে মোগলটুলী এলাকার মগপুকুর পাড়ে উভয় পক্ষের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে।
চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ মোগলটুলী এলাকায় স্থানীয় সাবেক কাউন্সিলর আবদুল কাদের ও কথিত যুবলীগ নেতা মোস্তফা কামাল টিপু অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
এই ঘটনায় টিপুর অনুসারীদের ছুরিকাঘাতে সাবেক কাউন্সিলর আবদুল কাদের গ্রুপের রহিম নামে একজন আহত হয়েছেন । স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, এলাকায় কাউন্সিলর নির্বাচন নিয়ে এমনিতেই উত্তেজনা বিরাজ করছিলো৷ ইতিপূর্বে আ জ ম নাছির সমর্থক মোস্তফা কামাল টিপু সাম্প্রতি গ্রুপ পাল্টে কাউন্সিলর প্রার্থী বাহাদুরের গ্রুপে যোগ দেয়৷ এনিয়ে ইতিপূর্বে একাধিকবার টিপু ও সদ্য সাবেক কাউন্সিলর আব্দুল কাদেরের অনুশারিদের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা হয়েছে৷ সেই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যায় দুই গ্রুপের অনুসারীদের মধ্যে একদফা হাতাহাতি হয়। এই হাতাহাতির সূত্র ধরে টিপু গ্রুপের অনুশারিরা রাতে কাদের গ্রুপের রহিমকে ছুরিকাঘাত করে ।

ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে সরিয়ে দিলেও এলাকায় উত্তেজনা বিরাজ করছে৷ ঘটনার পর থেকে টিপুর গ্রুপকে স্বশস্ত্র অবস্থায় এলাকায় আধিপত্য বিস্তার করতে মহড়া দিতে দেখা গেছে৷ সরেজমিন এলাকায় এই মহড়ার চিত্র দেখা গেলেও সেখানেে অবস্থান নেয়া পুলিশকে নীরব দর্শকের ভূমিকায় দেখা গেছে। অভিযোগ উঠেছে স্থানীয় থানা পুলিশ আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী বাহাাদুর পক্ষের লোক বিবেচনায় টিপুর অনুশারীদের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা নিচ্ছে না৷

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন  জানিয়েছেন, মোগলটুলী বাজার এলাকায় দুইটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় ঘটেছে৷ ঘটনার পর পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে এবং বর্তমানে এলাকায় পুলিশের সতর্ক নজরদারী আছে৷ তবে এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ জানায়নি বলে জানিয়েছেন জহির হোসেন।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *