শিক্ষাঙ্গণসকল সংবাদ

চবিতে জয়-রিয়াদকে সভাপতি-সাধারণ সম্পাদক করে “সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্টস ফোরাম” এর আংশিক কমিটি গঠিত হয়েছে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত চট্টগ্রাম দক্ষিণ জেলার অন্তর্গত সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম” এর আংশিক কমিটি গঠিত হয়েছে।
চবিতে জয়-রিয়াদকে সভাপতি-সাধারণ সম্পাদক করে "সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্টস ফোরাম" এর আংশিক কমিটি গঠিত হয়েছে

২৩ অক্টোবর (শনিবার) ফোরামের সদ্য সাবেক সভাপতি জহিরুল ইসলাম দিপু এবং সাধারণ সম্পাদক জুলকারনাইন স্বাক্ষরিত বিবৃতিতে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

চবিতে জয়-রিয়াদকে সভাপতি-সাধারণ সম্পাদক করে "সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্টস ফোরাম" এর আংশিক কমিটি গঠিত হয়েছে

আগামী এক বছরের জন্য অনুমোদিত দুই সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট (আইইআর) ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী জয় বিশ্বাস এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইতিহাস বিভাগ ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী মোহাম্মদ রিয়াদ।

এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি জয় বিশ্বাস বলেন, ‘শিক্ষা, আত্মনির্ভরশীলতা ও অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে আমাদের ফোরামের সুদীর্ঘ পথচলা। শেকড়ের টানে সকলকে একত্রিত করাই আমাদের মূল লক্ষ্য। সেই সাথে ভর্তি পরীক্ষার সময়ে সাতকানিয়া-লোহাগাড়া থেকে আগত শিক্ষার্থী ও অভিভাবকদের সাধ্যের মধ্যে সকল ধরনের সহযোগিতা এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নিজ উপজেলার সকল শিক্ষার্থী ভাইবোন যেকোন যৌক্তিক প্রয়োজনে পাশে থাকার যে আন্তরিক প্রচেষ্টা সেটাই আমাদের ফোরামের বিশেষ সফলতা বলে আমি মনে করি।’

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ