শিক্ষাঙ্গণ

চবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যান সমিতির নতুন কমিটির সভাপতি মামুন ও সম্পাদক জাহিদুল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত নরসিংদী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতি’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হোসাইন আল মামুন এবং সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম কে নির্বাচিত করা হয়েছে।

চবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যান সমিতির নতুন কমিটির সভাপতি মামুন ও সম্পাদক জাহিদুল
চবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যান সমিতির নতুন কমিটির সভাপতি মামুন ও সম্পাদক জাহিদুল

মঙ্গলবার (২২শে ফেব্রুয়ারি ) সংগঠন সূত্রে এ তথ্য জানা যায়। এর আগের দিন সোমবার সংগঠনটির সভাপতি মেহেদী হাসান মাসুদ ও সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম ভূইয়াঁ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটি সূত্রে জানা যায়, সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী হোসাইন আল মামুন এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জাহিদুল ইসলামকে নির্বাচিত করে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়ে অনুভূতি প্রকাশ করে হোসাইন আল মামুন বলেন, কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে এই সংগঠনের দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছেন। আমি শিক্ষার্থীদের পাশে থেকে তাদের যেকোনো সহযোগিতায় সর্বদা নিয়োজিত থাকবো। আমাদের এই সংগঠনটিকে বহুদূর নিয়ে যেতে আমিও সবার সহযোগিতা চাই।

নব-নির্বাচিত সাধরণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, আমি আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আমাদের নরসিংদী জেলা পরিবারই হবে সবচেয়ে বেশি সুসংবদ্ধ একটি পরিবার। মিলেমিশে, সুখে-দুঃখে সবার সাথে সবার এই সম্পর্কই অটুট থাকবে। সৃষ্টিকর্তার অশেষ কৃপা, সকলের দোয়া ও ভালোবাসায় এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

উল্লেখ্য, নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৯৯২ সালে প্রতিষ্ঠিত করা হয়। বর্তমানে এই সমিতির ৩০ বছর পূর্ণ হয়েছে। প্রতিষ্ঠাকাল থেকেই সংগঠনটি বিভিন্ন শিক্ষামূলক কাজ করে আসছে। এছাড়াও বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সংঠনটি বিভিন্ন সহযোগিতা কার্যক্রম করে আসছে।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ