চট্টগ্রামসকল সংবাদ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে…

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে...
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে

আজ সোমবার ১২ ই অক্টোবর ১১:০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির সেপ্টেম্বর-২০২০ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা।

সভায় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে...
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে

সেপ্টেম্বর-২০২০ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪৯ (ঊনপঞ্চাশ) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ ২ লক্ষ ৩২ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। সেপ্টেম্বর-২০২০ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী), শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (মামলা নিষ্পত্তিকারী)এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) জনাব নোবেল চাকমা, এসআই/মোঃ বদিউল আলম, আকবরশাহ থানা, এসআই/মোঃ সাইফুল আলম, কোতোয়ালী থানা, এএসআই/জিন্টু বড়ুয়া, পাহাড়তলী থানা, এসআই/সুমন দে, কর্ণফুলী থানা।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসি/বে অব বেঙ্গল নিউজ/স্টাফ রিপোর্টার।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ