বিনোদনআন্তর্জাতিকসকল সংবাদ

গর্ভবতী আনুশকা দেখা দিলেন বিজ্ঞাপনে

এ খবর বেশ পুরোনো, মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বেশকিছু সিনেমার কাজও তিনি ফিরিয়ে দিয়েছেন নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে। তার ভক্তরাও অধীর আগ্রহে দিন গুনছেন প্রিয় তারকার ঘরে নতুন অতিথির আগমনের।

গর্ভবতী আনুশকা দেখা দিলেন বিজ্ঞাপনে
চিত্রঃ আনুশকা শর্মা।

এই সময়টায় নারীদের একটু বিশ্রামেই থাকতে হয়। খাবার থেকে শুরু করে সবকিছুতেই হতে হয় সাবধান। আনুশকা সবাইকে অবাক করে দিয়ে নেমে পড়লেন শুটিংয়ে। সেটাও করোনার এই সংকটের মধ্যেই!

হিন্দুস্তান টাইমস জানায়, সব ভয় ও সমালোচনা উপেক্ষা করে আনুশকা নিজেই সেই শুটিংয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। সেই ছবি হাতের কাছে পেয়েই হু হু করে তা সর্বত্র ছড়িয়ে দিয়েছেন তার ভক্তরা। কেউ কেউ একটু মিষ্টি করে বকে দিলেও আনুশকার ছবিগুলোর প্রশংসাই হচ্ছে বেশি।

শুটিং স্পটে ভ্যানিটি ভ্যান থেকে নামার মুহূর্তের ছবি শেয়ার করেন আনুশকা। সেখানে দেখা গেছে এ অভিনেত্রীর পরনে সবুজ রঙের গাউন। মুখে মাস্ক। বেশ উপভোগ করেই শুটিং করছেন তিনি। মানছেন করোনার বিধি নিষেধও। তাকে নিয়ে শুটিংয়ের টিমও বেশ সতর্ক।

সবকিছু ঠিক থাকলে আসছে বছরের জানুয়ারিতেই প্রথমবারের মতো সন্তান জন্ম দেবেন আনুশকা। তারই মতো প্রথম সন্তানের অপেক্ষায় স্বামী বিরাট কোহলি।

মো ইমাম হোসেন আসিফ
স্টাফ রিপোর্টার। বিবিএন

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ