সকল সংবাদচট্টগ্রাম

ওসি মহসিন চট্টগ্রামের ডবলমুরিং থানায়ঃ সিএমপি তে বদলি আরো ৪

ওসি মহসিন চট্টগ্রামের ডবলমুরিং থানায়ঃ সিএমপি তে বদলি আরো ৪
ওসি মহসিন চট্টগ্রামের ডবলমুরিং থানায়ঃ সিএমপি তে বদলি আরো ৪
চট্টগ্রামে পুলিশের ওসিদের থানায় থানায় রদবদল হয়েছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরীর কোতোয়ালি সহ থানা ৫ থানার ওসি কে বদলি করা হয়েছে। কোতোয়ালি থানার ওসি মহসিনকে ডবলমুরিং থানার একই পদে এবং ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশকে সিএমপি কমিশনার এর কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। বাকলিয়া থানার ওসি নিজামউদ্দিন কে কোতোয়ালি থানার ওসি পদে এবং চকবাজার থানার ওসি রুহুল আমিন কে বাকলিয়া থানায় ওসি পদে বদলি করা হয়। চাদগাঁও থানার ওসি আতাউর রহমান খোন্দকার কে চকবাজার থানার ওসি পদে বদলি করা হয়েছে।

এছাড়া চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (সিটি) আসিফ মহিউদ্দিন কে নির্বাচনকালীন সময়ে গোয়েন্দা বিভাগকে (ডিবি) সহায়তা করার জন্য দ্বায়িত্ব দেয়া হয়েছে। এজন্য সিটির পাশাপাশি ডিবির উওর জোনে একই পদে তাকে রাখা হয়। ডিবি উওর জোনের পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে চাদগাঁও থানার ওসি পদে বদলি করা হয়েছে। আজ সোমবার সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এ আদেশ দেন।

পুলিশের সূত্র জানায়, নির্বাচন কমিশনের আদেশে এসব থানার ওসিদের পদে রদবদল আনা হয়েছে। সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এ আদেশ দেন।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ