চট্টগ্রামসকল সংবাদ

আ.জ.ম নাছিরের রোগমুক্তি কামনায় চুয়েট ছাত্রলীগের দোয়া মাহফিল ও প্রার্থনা সভা

চট্টগ্রাম মহানগর আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক, সাবেক চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন এর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং প্রার্থনা সভার আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ।

আ.জ.ম নাছিরের রোগমুক্তি কামনায় চুয়েট ছাত্রলীগের দোয়া মাহফিল ও প্রার্থনা সভা
চিত্র: আ.জ.ম নাছিরের রোগমুক্তি কামনায় চুয়েট ছাত্রলীগের দোয়া মাহফিল ও প্রার্থনা সভা

৫-ই নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ টায় (বাদ আছর) নগরীর কদম মোবারক মসজিদে মিলাদের আয়োজন করে চুয়েট ছাত্রলীগ। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন চুয়েট শাখা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক আবরার আহমেদ, সাহিত্য বিষয়ক উপ-সম্পাদক রাকিব উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক উপ সম্পাদক আতাউল্লাহ জয়।

এছাড়া শাখা ছাত্রলীগের সদস্য মুন্না, তৌফিক,খালেদ সহ প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন। সেই সাথে সাধারণ মুসল্লি এবং এতিমখানার ছাত্ররা অংশগ্রহন করেন।

এর কিছু সময় পর বিকাল ৫ টায় নবগ্রহ মন্দিরে প্রার্থনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন চুয়েট শাখা ছাত্রলীগ নেতা বিজ্ঞান বিষয়ক সম্পাদক সাগরময় আচার্য , কর্মসূচী এবং পরিকল্পনা বিষয়ক উপসম্পাদক হ্রিত্ত্বিক মুরাল। আরোও উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সদস্য দুর্গেশ, শুভ্র,আদর সহ অনন্য সাধারণ শিক্ষার্থীরা।

অনুষ্ঠান দুটির সার্বিক তক্তাবধানে ছিলান বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সৈয়দ ইমাম বাকের। তিনি বলেন, “ চট্টগ্রামবাসীকে নিরাপদ রাখতে যিনি নির্ভয়ে কাজ করে গিয়েছেন তিনি যেনো সুস্থ হয়ে আবার তার কর্মীদের মাঝে ফিরে আসেন সেই দোয়া করি।“

উভয় অনুষ্ঠানে জননেতা “আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন” এর আশু রোগমুক্তি কামনা করা হয় এবং সেই সাথে করোনা থেকে সমগ্র পৃথিবীকে সৃষ্টিকর্তা যেন হেফাজত করেন এই দোয়া করা হয়। মিলাদ এবং প্রার্থনা সভা শেষে দুস্থ এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরন করা হয়।

ওয়াইএইচ / বে অব বেঙ্গল নিউজ / Bay of Bengal news

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ