চট্টগ্রামসকল সংবাদ

আকবরশাহ থানা অনলাইন সোসাইটির পক্ষ থেকে অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

চট্টগ্রামের আকবর শাহ থানাধীন এলাকায় “আকবরশাহ থানা অনলাইন সোসাইটির পক্ষ থেকে অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
আকবরশাহ থানা অনলাইন সোসাইটির পক্ষ থেকে অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
আকবরশাহ থানা অনলাইন সোসাইটি

মঙ্গলবার (১১ মে) “আকবরশাহ থানা অনলাইন সোসাইটির এর প্রতিষ্ঠাতা মোঃ জাফর ইকবাল জনির সভাপতিত্বে এবং হারুন উর রশিদ নোবেলের সঞ্চালনায় অসহায় দরিদ্রমানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণের আয়োজন করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাহাড়তলী ৯নং উত্তর এর কাউন্সিলর জহুরুল আলম জসিম, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল সহ-সম্পাদক অরভীন সাকিব ইভান সহ-সম্পাদক বাংলাদেশের ছাত্রলীগ, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের তৌহিদুর রহমান পাপ্পু, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের এ ইউনিটের ত্রাণ সম্পাদক মোঃ ওমর ফারুখ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনিস চৌধুরী রাজন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি সামিয়া কুদ্দুস সহ আকবরশাহ অনলাইন সোসাইটির নেতৃবৃন্দ ও প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ জাফর ইকবাল জনি বলেন, ‘চলমান মহামারী সময়ে বিত্তশালী পরিবারগুলো যদি মানবিক হয়, তাহলে সমাজের হতদরিদ্র ও অসহায়ত্ব মানুষের অভাব অনটন সমাধান করা সম্ভব। এছাড়া প্রতিটি সমাজের সচেতনমহলকে যার যার এলাকাতে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া উচিত এই কঠিন মহামারীর পরিস্থিতিতে। করোনা প্রতিরোধে আমাদের যার যার অবস্থান থেকে সাস্থ্যবিধি মেনে চলতে হবে, প্রয়োজনের তাগিদ বাসার বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে ও সতর্ক থাকতে হবে।

উক্ত অনুষ্ঠান শেষে প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ