আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক আপনার আজকের রাশিফল ও গ্রহ-নক্ষত্র কি বলিতেছে-

আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ
আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

মেষ :
 কর্মক্ষেত্রে অগ্রগতিতে সহকর্মীদের ঈর্ষা। দিনটি পরোপকারে কাটায় স্বস্তি। আপনার সুন্দর ব্যবহারে পরিবেশ অনুকূল থাকিবে।

বৃষ :
স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। সন্ধ্যার সময় দীর্ঘ-প্রতীক্ষিত অতিথির আগমনে খুশি। রাতে কোনও মঙ্গল কাজে যোগ দিয়ে আপনার সম্মান বাড়িবে।

মিথুন :
ব্যস্ততা আরও বাড়িবে। অপব্যয় এড়ানো প্রয়োজন। সন্ধ্যা থেকে রাত অবধি দ্রুতগামী যানগুলি থেকে সাবধান থাকুন। মহাপুরুষদের দর্শন মনোবল বাড়িয়ে তুলিবে।

কর্কট : 
সুনাম বৃদ্ধি পাইবে। তাড়াহুড়োতে নেওয়া সিদ্ধান্তের জন্য অনুশোচনা হইতে পারে। সন্ধ্যা থেকে রাত অবধি দেব দর্শনের সুযোগ।

সিংহ :
রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য আসিবে।স্থগিত কাজও শেষ হইবে। হজমের এবং দৃষ্টিশক্তির সমস্যা হইতে পারে। খাওয়াদাওয়ার ব্যাপারে সাবধান হওয়া দরকার। সন্ধ্যা থেকে রাত অবধি প্রিয়জনদের সাথে স্নেহ-রসিকতায় কাটিবে।

কন্যা :
সৃজনশীল কাজে মন লাগিবে। বিরূপ পরিস্থিতিতে রাগ কাটিয়ে উঠুন। রাষ্ট্রীয় সহায়তাও পাইতে পারেন। সূর্যাস্তের সময় হঠাৎ কোনও লাভ হবার সম্ভাবনা রহিয়াছে।

তুলা :
আয়ের নতুন উৎস তৈরি হইবে। বাগ্মিতার জন্য বিশেষ সম্মান পাইবেন। দৌড়ঝাঁপের জন্য শরীরে বিরূপ প্রভাব পড়িতে পারে। তাই সাবধান থাকুন। জীবন সঙ্গীর সমর্থন এবং ভ্রমণে আনন্দলাভ।

বৃশ্চিক : 
থেমে থাকা কাজ সম্পূর্ণ হইবে। আপনার অসংযত কথায় বিরূপ পরিস্থিতি হইতে পারে। সন্ধ্যায় প্রিয়জনের সাথে দেখা করিবার এবং রাতের বেলা মজায় কাটিবে।

ধনু :
অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ বাড়িতে পারে। টাকার লেনদেনে সাবধান থাকুন। রাষ্ট্রীয় ব্যবসা, আদালত-আদালত দিনের বেলায় ঘোরাতে হইতে পারে, এতে আপনি শেষ পর্যন্ত জয়ী হইবেন্ম

মকর :
প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন। পারিবারিক দায়িত্ব সম্পূর্ণ করুন। সন্ধ্যায়, ধর্মীয় স্থানগুলিতে ভ্রমণ হইতে পারে। যানবাহনের ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ :
কোনও সম্পত্তি বিক্রয় ও কেনার সময় আইনি দিকটি গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সন্ধ্যার সময় স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি হইবে, তবে পুরোপুরি সুস্থ হইতে সময় লাগিবে।

মীন :
ব্যবসায় অগ্রগতি খুশি রাখিবে। শিক্ষার্থীরা মানসিক বোঝা থেকে মুক্তি পাইবে। সন্ধ্যার সময় কোনও গুরুত্বপূর্ণ খবরে মন হালকা হইবে। পিতামাতার পরামর্শগুলি কার্যকরী হইবে।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ