সারাদেশে করোনাভাইরাসে মৃতের রেকর্ড ।। ১১২ জন গত ২৪ ঘন্টায়

সারাদেশে মহামারি করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা শুধু বেড়েই চলেছে। প্রায় প্রতিদিনই ভাঙছে রেকর্ড। আজও সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১১২ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত যা করোনায় মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড।
দেশে আজ করোনাভাইরাসে সর্বোচ্চ মৃত্যু ১০১ জন
দেশে আজ করোনাভাইরাসে সর্বোচ্চ মৃত্যু ১০১ জন

সোমবার (১৯ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সর্বশেষ ২৪ ঘণ্টায় মোট এসব মৃত্যু হয়। সারাদেশে করোনাভাইরাসের সংক্রমণে মোট মৃত্যু হয়েছে দশ হাজার ৪৯৭ জনের।
গত ২৪ ঘন্টায় আরো চার হাজার ২১৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত সারাদেশে করোনাভাইরাস সংক্রমিত শনাক্ত হওয়া মোট রোগীর সংখ্যা সাত লক্ষ তেইশ হাজার ২২১ জন।

স্বাস্থ্য অধিদপ্তর হতে পাঠানো নিয়মিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিকে গত ২৪ ঘন্টায় ছয় হাজার ৩৬৪ জন করোনা সংক্রমিত রোগী সুস্থ হয়ে উঠেছেন। এ নিয়ে সারাদেশে এ পর্যন্ত সুস্থ করোনা রোগীর মোট সংখ্যা বেড়েছে ছয় লক্ষ একুশ হাজার ৩০০ জনে।

আজকের সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদপ্তর আরও জানিয়েছে, গত এক দিনে দেশের ২৬০ টি ল্যাবরেটরিতে চব্বিশ হাজার ১৫২ টি নমুনা পরীক্ষা করা হয়।

গত ২৪ ঘন্টায় মৃত্যু হওয়া ১১২ জন করোনাভাইরাস রোগীর মধ্যে পুরুষ ৭৫ জন ও নারী ৩৭ জন। এদের মাঝে ১০৮ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান, তিনজন বাড়িতে মৃত্যুবরণ করেন এবং হাসপাতালে নেয়ার পথে একজন রোগী মৃত্যুবরণ করেন।

বয়স বিবেচনায় তাদের মধ্যে ১০ জনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ছিলেন, ১২ জনের বয়স ৪১ থেকে ৫০ বছর ছিলেন, ২৬ জনের বয়স ৫১ থেকে ৬০ বছর এবং ৬৪ জন ষাটোর্ধ্ব ছিলেন।
বিভাগভিত্তিক হিসাবে এই ভাইরাসে মৃত্যুবরণ করা ৭১ জন ঢাকা বিভাগের বাসিন্দা ছিলেন। বাকিদের মধ্যে ১৯ জন চট্টগ্রাম বিভাগের, খুলনা বিভাগের ১০ জন, রাজশাহী বিভাগের ৫ জন, সিলেট বিভাগের ৩ জন, রংপুর বিভাগের ২ জন এবং ময়মনসিংহ বিভাগের ১ জন বাসিন্দা ছিলেন।

bay of bengal news বে অব বেঙ্গল নিউজ