আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক আপনার আজকের রাশিফল ও গ্রহ-নক্ষত্র কি বলিতেছে-

আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ
আজকের রাশিফল || বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসিতে চলিছে। বৈবাহিক জীবন খুবই মসৃণ হইবে, পরিবারে সকলের সঙ্গে সম্পর্ক ভাল থাকিবে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
সার্বিক বিচারে সময়টাভালমন্দে মিশিয়ে কাটলেও  আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। মোটা উপার্জন হইবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পাইয়া যাইতে পারেন আজ।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হইবে। সন্তানের জন্য কোনও কারণে চিন্তা বাড়িতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মেজাজ একটু খিটখিটে থাকিতে পারে। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়িতে পারে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হইতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হইতে পারে। তবে ইগোকে খুব বেশি বাড়িতে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়িতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দিবে। চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করিবে বেশি। সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দিবেন না, বাকি সময় ভালই কাটিবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার প্রতিবাদ করার সময় আসিয়াছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। । শরীরে কোনও কষ্ট বাড়িতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাইতে পারেন। পায়ের কোনও সমস্যা বাড়িতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করিয়া নিতে চাইতেছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হইতেছেন। কেউ আপনাকে সাহায্য করিলে তা আখেরে আপনার জন্য ভালোই হইবে। আজ একটু ব্যয় বাড়িতে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করিলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হইতেও পারে। শরীরে ব্যথা বাড়িতে পারে। প্রেমের জন্য বিরহ আসিতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
দু’দিক মেলাতেই পারিতেছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হইলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকিবে বলিয়া মনে হয়। আয়ের পরিমাণ কম হইলেও ঋণগ্রস্ত হইয়া পড়িতে হইবে না।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
সব কাজেই সাফল্য আসিবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হইবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান। ব্যবসার সঙ্গে যুক্ত রহিয়াছেন যারা, সাবধানে সিদ্ধান্ত নেবেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
এই বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকিবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হইতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসিতে পারে। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগকে গুরুত্ব দেবেন না।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন আজ থেকেই। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য আপনার ওপর রীতিমতো প্রসন্ন। আনন্দে থাকিবেন আপনি।