আজকের রাশিফল | বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

তো চলুন জানিয়া নেওয়া যাক কি বলিতেছে আপনার সইজকের রাশিফল ও গ্রহ-নক্ষত্র-

আজকের রাশিফল | বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ
আজকের রাশিফল | বে অব বেঙ্গল নিউজের ধারাবাহিক অনুচ্ছেদ

মেষ:
দূরের যাত্রায় ভালো বন্ধু জুটে যাইতে পারে।যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকিতে হইবে। বৈবাহিক জীবন খুবই মসৃণ হইবে, পরিবারে সকলের সঙ্গে সম্পর্ক ভাল থাকিবে।

বৃষ: 
কারও সঙ্গে লেনদেনের আগে বিশ্বস্ত কাউকে সামনে রাখুন। প্রিয়জনের মন রক্ষা করিয়া চলার চেষ্টা করিলে পুরনো সমস্যা কাটিয়ে ওঠা সম্ভব হইবে।

মিথুন: 
শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও বেড়াতে যাইতে হইতে পারে। কেনাবেচা করিবার জন্য দিনটি শুভ।

কর্কট:
ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে সহযোগিতামূলক মনোভাব নিয়ে পারিবারিক ক্ষেত্রে ও কর্মস্থলে মাথা ঠাণ্ডা রেখে কাজ সম্পাদনের চেষ্টা করিতে হইবে।

সিংহ: 
সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়িতে পারে। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন।

কন্যা:
প্রেমের জন্য কিছু অর্থ ব্যয় হইতে পারে আজ। কাজের পরিবেশে আজ সাময়িকভাবে কিছু অপছন্দের পরিস্থিতির উদ্ভব হইলেও সেটি আজ কাটিয়ে উঠিতে পারিবেন ।

তুলা: 
এই সপ্তাহের মধ্যেই আপনার জীবনে নতুন রোম্যান্টিক অনুভূতি আসিতে পারে। যার আচরণে আপনি এক সময়ে বিরক্ত হইতেন তাঁর প্রশংসা করিতে পারেন।

বৃশ্চিক: 
জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনও বিষয়ে সন্দেহ হইলে চাপিয়া রাখিবেন নাহ।

ধনু: 
সঞ্চয়ের পরিমাণ কম হইলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকিবে বলিয়া মনে হয়। আয়ের পরিমাণ কম হইলেও ঋণগ্রস্ত হয়ে পড়িতে হইবে না। কিছুদিন সব ক্ষেত্রেই নমনীয় থাকুন, এর থেকে বেরোতে প্রয়োজনে দীর্ঘস্থায়ী ব্যবস্থা নেওয়ার কথা ভাবিতে পারেন।

মকর:
সব কাজেই সাফল্য আসিবে। তবে একা সিদ্ধান্ত না নিয়া সঙ্গীর কাছ থেকে কিছুটা পরামর্শ নিতে পারেন। আপনার মনের মানুষ খুশি হইবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান।

কুম্ভ:
এই বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকিবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হইতে পারে।চাকরির দিকে উন্নতির যোগ আসিতে পারে। তবে ব্যবসার জন্য দূরে কোথাও যাইতে হইতে পারে। 

মীন:
অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। । শরীরে কোনও কষ্ট বাড়িতে পারে। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য আপনার ওপর রীতিমতো প্রসন্ন। আনন্দে থাকিবেন আপনি।