করোনায় যারা মানুষের পাশে রয়েছে প্রধানমন্ত্রী সব মনিটরিং করছেন – আ জ ম নাছির উদ্দীন

“সরকার ,দল ও বিভিন্ন সংগঠনের সমন্বয়ে মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদানের বিষয়টিও প্রধানমন্ত্রী নিজে সরাসরি মনিটরিং করছেন” বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। নগরীর শিশু একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সোমবার (২৯ মার্চ) বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদের সভাপতি রায়হানুল কবির শামীমের সভাপতিত্ব ও বোরহান উদ্দিন এবং রবিউল হোসেনের সঞ্চালনায় নগরীর শিশু একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধু সমাজ কল্যান পরিষদ আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, চসিক প্যানেল মেয়র মো গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ সাবেক সদস্য রফিউল হায়দার রফি, নগর স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক আমিরুল ইসলাম, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, সেলিম রনি, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সহসম্পাদক আবদুল্লাহ আল মামুন, জসীম উদ্দিন, মনির চৌধুরী, আবু সায়েম, ফাহাদ আনিছ, সাখাওয়াত হোসেন পিয়ারু।  

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন তার বক্তব্যে বলেন, “করোনাভাইরাস সংক্রমণের কারণে উদ্ভূত সংকট মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য দেশের সবমহলের মানুষের জন্য গ্রহণ করেছেন প্রয়োজনীয় সব উদ্যোগ। সারাদেশে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার ঐকান্তিক চেষ্টার পাশাপাশি দিনমজুর ও গরিব শ্রেণির মানুষের খাদ্য সহায়তা নিশ্চিত করেছেন।“

তিনি আরও বলেন, “সরকার ও রাষ্ট্রের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপের পাশাপাশি তার দল আওয়ামী লীগকেও জনগণের দোরগোড়ায় নামিয়েছেন তিনি। সরকার ,দল ও বিভিন্ন সংগঠনের সমন্বয়ে মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদানের বিষয়টিও তিনি সরাসরি মনিটরিং করছেন। এভাবে দরকারি সব উদ্যোগ নিয়ে করোনা সংকট মোকাবিলায় দেশবাসীর পাশে থেকে সাহস ও উৎসাহ জুগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা।“

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান, তানভীর আহমেদ, তৌহিদ কামাল, তাহাদ ইসলাম অনিক, বোরহান উদ্দিন, আজমীর হোসেন, তৌহিদুল ইসলাম, তারেকুল ইসলাম, রবিউল ইসলাম রুবেল, আমির হোসেন ও প্রমুখ।

Bay of bengal news / বে অব বেঙ্গল নিউজ