নৌকার প্রচারণায় চট্টগ্রামে জয়-লেখক

নৌকার প্রচারণায় চট্টগ্রামে জয়-লেখক। চট্টগ্রামে চসিক নির্বাচন-২০২০ এ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নৌকা প্রতীকের পক্ষে নগরজুড়ে প্রচারণা চালিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
নৌকার প্রচারণায় চট্টগ্রামে জয়-লেখক
নৌকার প্রচারণায় চট্টগ্রামে জয়-লেখক

২৩ জানুয়ারি (শনিবার) বিমানযোগে জয়-লেখক চট্টগ্রামে অবতরণ করেন। এসময় তাদের সাথে ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ ও চসিক নির্বাচনে ছাত্রলীগের সমন্বয় কমিটির সদস্যরা।

চট্টগ্রাম শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ, চুয়েট ও চবি ছাত্রলীগের শীর্ষ নেতৃবৃন্দ। এসময় বিমান বন্দর থেকে গাড়িবহর বের হওয়ার সাথে সাথেই মুহুর্মুহু স্লোগানে কেঁপে উঠে বিমান বন্দর ও আশেপাশের এলাকা।

চট্টগ্রামে জয়-লেখক কে চট্টগ্রান বিমানবন্দর থেকে সাথে নিয়ে ছাত্রলীগের বিশাল বহর লালখান বাজার স্থ হোটেল এভিনিউতে আসে। হোটেল থেকে বেলা বারোটা নাগাদ কেন্দ্রীয় নেতৃবৃন্দ যান প্রেসক্লাবে। সেখানে চসিক নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিমের সাথে পূর্বনির্ধারিত একটি সভায় সাক্ষাৎ করেন আল-নাহিয়ান খান জয়-লেখক ভট্টাচার্য।

এদিকে বেলা বাড়ার সাথে সাথে হোটেল এভিনিউর সামনে ছাত্রলীগ নেতাকর্মীদের ভীর বাড়তে থাকে। বেলা তিনটার দিকে হোটেল এভিনিউর সামনে ট্রাকের উপর নির্মিতি অস্থায়ী মঞ্চে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি, সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত সমাবেশ শেষে গাড়ি বহর যোগে আবারও নৌকার প্রচারণা শুরু করেন চট্টগ্রামে জয়-লেখক। এসময় চট্টগ্রামের পাঁচটি ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী তাদের সাথে ছিলেন। ছাত্রলীগের উৎসবমুখর এই প্রচারণা বহদ্দারহাট মোরে এসে শেষ হয়।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news