আ জ ম নাছিরের সাথে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চসিকের সাবেক মেয়র আ জ ম নাছিরের সাথে সাক্ষাৎ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
নাছিরের সাথে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ
নাছিরের সাথে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

২৩ জানুয়ারি (শনিবার) সন্ধ্যা সাতটা নাগাদ চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের সাথে সাক্ষাৎ করেন। জয়-লেখক সিজেকেএস ভবনে প্রায় ঘন্টা খানেক অবস্থান করেন এবং নির্বাচন সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন বলে জানা যায়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী জহির, মাহমুদুল হাসান তুষার, মঞ্জুর মোরশেদ অসীম, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসাইন, উপ-সম্পাদক শাখাওয়াত হোসেন বকুল, ফৌজিয়া নিজাম তামান্না সহ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল, সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন টিপু, চুয়েট ছাত্রলীগের সভাপতি সাঈদ ইমাম বাকের, মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, সহ-সভাপতি মিথুন মল্লিক, রেজাউল আলম রনি, সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল সহ নগর, চবি এবং চুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে চুয়েট ছাত্রলীগের সভাপতি সাঈদ ইমাম বাকের বলেন, ‘ নাছির ভাই চট্টগ্রামের অভিভাবক। তিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চসিক নির্বাচন সমন্বয় কমিটির সদস্য সচিব। তাই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদা সৌজন্য সাক্ষাৎ করেছেন এবং নির্বাচন সংক্রান্ত বিষয়সমূহ নিয়ে আলোচনা করেছেন।’

উল্লেখ্য শনিবার সকালে আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিমের পক্ষে গণসংযোগ করতে বিমানযোগে চট্টগ্রামে আসেন আল- নাহিয়ান খান জয় এবং লেখক ভট্টাচার্য। দিনব্যাপী জয় এবং লেখক ছাত্রলীগ নেতাকর্মীদের বিশাল গাড়ি বহর নিয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক ও আশপাশের এলাকায় নৌকা প্রতীকের প্রচারণা চালান।

বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news