১২ নং সরাইপাড়ায় টিপু’কে গণসংবর্ধনা

চট্টগ্রাম নগরীর ১২ নং সরাইপাড়া ওয়ার্ড বাসীর পক্ষ থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক হওয়ায় ইকবাল হোসেন টিপু’কে এক গণসংবর্ধনা দেয়া হয়। উক্ত আয়োজনে স্থানীয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরাও উপস্থিত ছিলেন। এর পর নির্বাচনি প্রার্থী এবং স্থানীয়দের নিয়ে ইকবাল হোসেন টিপু নির্বাচনি প্রচারণা করেন।
১২ নং সরাইপাড়ায় টিপু'কে গণসংবর্ধনা
১২ নং সরাইপাড়ায় টিপু’কে গণসংবর্ধনা

৯ জানুয়ারি শনিবার সন্ধ্যা ৭ টায় নগরীর ১২ নং ওয়ার্ডে এলাকার কৃতি সন্তান হিসেবে এলাকাবাসী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত ইকবাল হোসেন টিপু ফুল দিয়ে বরণ করে নেয় এবং এক আড়ম্বর সংবর্ধনা দেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের পাশাপাশি চসিক নির্বাচন এর প্রস্তুতি হিসেবে ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের সাথে টিপুও নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য এলাকাবাসীর ঘরে ঘরে গিয়ে নির্বাচনি প্রচারণা করেন এবং ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে ইকবাল হোসেন টিপু বলেন, জননেত্রী শেখ হাসিনা একটি ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত শিক্ষায় স্বনির্ভর দেশ তৈরি করতে চান। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে জনগণ চসিক নির্বাচনে আওয়ামী লীগ কে নৌকা মার্কায় ভোট দিয়ে এবংং আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন বলে আশা ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মোহাম্মদ নুরুল আমিন বলেন, আপনারা আমাদের ভোট দিবেন না শেখ হাসিনাকে ভোট দিবেন। তিনি আপনাদের জীবনমান উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ২৭ তারিখের নির্বাচনে সবাই ভোট কেন্দ্রে যাবেন; নিজের ভোট নিজে দিবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রধান অতিথি হিসেবে ১২ নং সারাইপাড়া ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ নুরুল আমিন, বিশেষ অতিথি হিসেবে ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক লায়ন এম সওকত আলী, এ.বি.এম লুৎফুল হক খুশী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন, সদস্য রুবেল আহমেদ বাবু, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদ, ছাত্রলীগ নেতা আরাফাত হুমায়ন রাশেদ, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আজমল হোসেন হিরু, যুবলীগ নেতা মোহাম্মদ বাবুল চৌধুরী প্রমুখ।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS