মিরসরাই উপজেলার ৫নং ওচমানপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ ছাত্রলীগ, ৫নং ওচমানপুর ইউনিয়ন, মিরসরাই উপজেলা শাখার উদ্যোগে, বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।
মিরসরাই উপজেলা ৫নং ওচমানপুর ইউনিয়ন  ছাত্রলীগের
মিরসরাই ৫নং ওচমানপুর ইউনিয়ন ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ, ৫নং ওচমানপুর ইউনিয়ন ,মিরসরাই উপজেলা শাখার উদ্যোগে, বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়, দিন ব্যাপী কর্মসূচীর মধ্যে ছিলো ছাত্রলীগের পতাকা উত্তলন, বঙ্গবন্ধুর সৃতিচারণ, আলোচনা সভা ও কেক কাটা এবং বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।


৪ জানুয়ারি মিরসরাই উপজেলা, ৫নং ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোর্শেদ আলম পলাশ এর সঞ্চালনায় ও ইউনিয়ন ছাত্রলীগের এর আহ্বায়ক মোঃ হাসানের সভাপতিত্বে আলোচনা সভা শুরু হয়।

প্রধান অতিথির বক্তব্য ৫নং ওচমানপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মফিজুল হক মাস্টার বলেন “মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরে শিক্ষা-শান্তি প্রগতির মশাল আঁকড়ে ধরে এগিয়ে চলা সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ রাখাল রাজা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির জনক জনমানুষের নেতার সোনার বাংলা গড়ার শপথ নিয়ে এগিয়ে যাবে বহুদূর । ছাত্রলীগের অভিভাবক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সকল নির্দেশনা যাতে আমরা বাস্তবায়ন করতে পারি, সেটি হবে আমাদের শপথ।”

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মিরসরাই আওয়ামিলীগের সদস্য বর্তমান ৫নং ওচমানপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মফিজুল হক মাস্টার সাহেব । আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন মুন্না, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন মিরাজ, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাহাত মোর্শেদ, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আয়েছ ছাড়াও আরো অনেকে।

বে অব বেঙ্গল নিউজ /Bay of Bengal news