চট্টগ্রামে চন্দনাইশ সমিতির নতুন সভাপতি আলহাজ্ব আবু তাহের চৌধুরী

চট্টগ্রামে চন্দনাইশ সমিতির নতুন কমিটি গঠন হয়েছে। এই নবগঠিত কমিটিতে নবনির্বাচিত সভাপতি হয়েছেন চন্দনাইশের সন্তান আলহাজ্ব আবু তাহের চৌধুরী এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মাকসুর রহমান। মোহাম্মদ মাকসুদুর রহমান এর আগের কমিটিতেও সাধারন সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেছিলেন। সভায় সাবেক সভাপতি নব নির্বাচিত সভাপতি কে ফুল দিয়ে বরণ এবং দ্বায়িত্ব হস্তান্তর করেন।
চট্টগ্রামে চন্দনাইশ সমিতির নতুন সভাপতি আলহাজ্ব আবু তাহের চৌধুরী
চট্টগ্রামে চন্দনাইশ সমিতির নতুন সভাপতি আলহাজ্ব আবু তাহের চৌধুরী

আজ শনিবার দুপুর আড়াই ঘটিকায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয় চন্দনাইশ সমিতি চট্টগ্রাম এর ৯ম বিশেষ সাধারণ সভা ও ৮ম বিশেষ সভা। নির্বাচনের মাধ্যমে উক্ত সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন আলহাজ্ব আবু তাহের চৌধুরী এবং মোহাম্মদ মাকসুদুর রহমান।

চন্দনাইশ সমিতি চট্টগ্রাম-এর নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব আবু তাহের চৌধুরী বলেন, আর্ত মনবতার সেবায় তিনি তার জীবন বিলিয়ে দিবেন। চন্দাইশের মানুষ হবে সারা দেশের রোল মডেল। চন্দনাইশ সমিতি চট্টগ্রাম চন্দনাইশের মানুষের জীবন মান উন্নয়নের উদ্দ্যেশ্যেও কাজ করবেন।

উলেখ্য, ২০০৫ সালে চন্দনাইশের কিছু তরুণদের উদ্যোগে প্রতিষ্ঠিত হয় সমিতিটি। সমিতিটি আর্ত মনবতার সেবায় কাজ করে।

চট্টগ্রামে চন্দনাইশ সমিতির উক্ত সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন চন্দনাইশের সন্তান চৌধুরী হাসান মাহমুদ হাসনী সাবেক প্যানেল মেয়র, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক আলহাজ্ব আবু আহমেদ জুনু। এছাড়া উপস্থিত ছিলেন চন্দনাইশ সমিতি চট্টগ্রামের ট্রাষ্টি বডি ও সদস্যরা।

বে অব বেঙ্গল নিউজ /BAY OF BENGAL NEWS