পা রাখলেন নতুন চলচ্চিত্রে ”শান্তা পাল”

তরুণ মডেল,অভিনয়শিল্পী এবং উপস্থাপিকা শান্তা পাল।বিভিন্ন ফ্যাশন হাউজের বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করে চলতি সময়ে বেশ আলোচিত।গ্ল্যামার গার্ল শান্তা পাল, দেশের গণ্ডি পেরিয়ে ভারতের তেলুগু ছবিতে অভিনয় করতে যাচ্ছেন।ছবির নাম ‘ইয়ে রা লা ভা’।করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ছবিটির শুটিং শুরু হবে।তবে শান্ত পাল তার আগেই বাংলাদেশের নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য গত ২ ডিসেম্বর চুক্তিবদ্ধ হয়েছেন।

নাম চুড়ান্ত না হওয়ার এই সিনেমাটি পরিচালনা করবেন গুণী নির্মাতা-অভিনেতা সিবি জামান। কিন্তু চলচ্চিত্রটির বিস্তারিত এখনই জানাতে নারাজ সিনেমা সংশ্লিষ্টরা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে সবকিছু ঘোষণা দেবেন তারা। এমনটাই জানান অভিনেতা শান্ত পাল।

পা রাখলেন নতুন চলচ্চিত্রে ''শান্তা পাল''
পা রাখলেন নতুন চলচ্চিত্রে ”শান্তা পাল”

এতে অচয়ভিনয় প্রসঙ্গে শান্ত পাল বলেন, নতুন এই সিনেমার গল্পটি আমাকে টেনেছে এবং চরিত্রটিও ভালো লেগেছে। সে জন্যই কাজটি করতে যাচ্ছি।সাইকোলজিক্যাল থ্রিলার মুভি এটি।আশা করি দর্শকদের ভালো কিছু একটা উপহার দিতে পারবো আমার।

এসএইচকে গ্লোবালের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।এসএইচকে গ্লোবালের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামস হাসান কাদির এবং সি.ই.ও ইমদাদুল ইসলাম যিকরান।

মো ইমাম হোসেন আসিফ
স্টাফ রিপোর্টার/বে অব বেঙ্গল নিউজ/bay of bengal news/বিবিএন।