আন্তঃ কোম্পানি ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পিওএম দক্ষিণ বিভাগ

আন্তঃ কোম্পানি ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পিওএম দক্ষিণ বিভাগ
আন্তঃ কোম্পানি ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পিওএম দক্ষিণ বিভাগ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের বার্ষিক আন্তঃ কোম্পানি ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে পিওএম দক্ষিণ বিভাগ। প্রতিপক্ষ পিওএম উত্তর বিভাগকে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় পিওএম দক্ষিণ বিভাগ।

সোমবার ৩০ নভেম্বর বিকাল ৩ টায় মিরপুর পিওএম পুলিশ লাইন্সের মাঠে এই প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)। এসময় ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিন যেকোন একটি খেলা মাঠে গড়ানোর আশাবাদ ব্যক্ত করে ডিএমপি কমিশনার বলেন, আমাদের খেলাধুলার সরঞ্জামাদির কোন অভাব নেই। তোমরা আগ্রহী হয়ে এই শীতে যে সমস্ত খেলা আয়োজন করা যায় তা করতে পারো। তোমাদের খেলার মান উন্নয়নে প্রয়োজনে আমরা কোচিং স্টাফ নিয়োগ দিবো। সব বিষয়ে তোমাদের সহযোগিতা করা হবে। খেলাধুলার মাধ্যমে শরীর ফিট থাকে। মনে রাখতে হবে আমার শরীরটা সম্পদ। শরীর ভালো থাকলে ভালোভাবে চাকরি করা যাবে।

তিনি আরও বলেন, খেলাকে খেলা হিসেবে নিতে হবে। খেলার মাধ্যমে অন্যকে আঘাত করে ক্ষতি করা যাবে না। আরও অনুশীলন করে খেলার মান বৃদ্ধি করতে হবে। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে অভিনন্দন।

মাদক থেকে দূরে থাকার নির্দেশ দিয়ে ডিএমপি কমিশনার বলেন, সব সময় মনে রাখবে তোমার চাকরিটা যতক্ষণ আছে তোমার সম্মান আছে। কোন খারাপ কাজের কারণে তোমার চাকরিটা গেলে তোমার ও তোমার পরিবারের সম্মানটাও যাবে। মাদকের সাথে কাউকে সম্পৃক্ত পেলে তাকে চাকরি হারাতে হবে।

এ সময় আন্তঃ কোম্পানি বার্ষিক ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করে ডিএমপি কমিশনার।
উল্লেখ্য, পিওএম এর চারটি বিভাগ ( পিওএম-পূর্ব, পশ্চিম, উত্তর ও দক্ষিণ) হতে ২০টি টিম করে গত ২০ সেপ্টেম্বর থেকে শুরু হয় আন্তঃ কোম্পানি বার্ষিক ফুটবল প্রতিযোগিতা।

এসি/বে অব বেঙ্গল নিউজ/Bay of bengal news/স্টাফ রিপোর্টার/বিবিএন।