মীমের লুকোচুরি নেই প্রেম নিয়ে

তারকারা প্রেম করেন লুকিয়ে, মীম অকপট। অভিসারের সাহসী ছবিতে সয়লাব তাঁর ছবির নেটওয়ার্ক। প্রেমিকের সঙ্গে কখনো সৈকতে, কখনো পাহাড়ে। আট মাসের প্রেম নিয়ে লুকোচুরি না থাকলেও প্রেমিকের পরিচয় কাউকে জানাতে নারাজ এই অভিনেত্রী।
লুকোচুরি নেই প্রেম নিয়ে মীমের
লুকোচুরি নেই প্রেম নিয়ে মীমের

টেলিভিশন নাটকের মাধ্যমে বিনোদন অঙ্গনে পরিচিতি পেয়েছেন মীম। বর্তমানে ‘হাওয়াই মিঠাই’ নামের একটি ধারাবাহিকে কাজ করছেন তিনি। ইতিমধ্যে প্রচার শুরু হওয়া ‘জমিদার বাড়ী’ ধারাবাহিকেও দেখা যাবে তাঁকে।

প্রেম নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘তারকাদের প্রেমকে অনেকেই অন্যভাবে নেয়। আমাদের কি প্রেম-ভালোবাসা থাকতে নেই? সারা দিন তো প্রেম-ভালোবাসার গল্পের ভেতর থাকি। মনের ভেতরে প্রেম থাকতেই পারে।’

প্রেমিকের পরিচয় কী আর প্রেম কবে বিয়েতে গড়াবে? এমন প্রশ্নে মীম বলেন, ‘এখনই বিস্তারিত বলা যাবে না। শুধু বলি, তিনি একজন গিটারিস্ট। বাদবাকি সব জানাব বিয়ের পর।’ জানালেন, তাঁদের সম্পর্ক নিয়ে ইতিমধ্যে কিছু ভুল তথ্য ছড়িয়েছে। এসব নিয়ে বিস্তারিত কিছু বলতে চান না তিনি। মীম জানান, করোনার শুরুতে তাঁদের প্রেমের সূচনা। এখনই বিয়ে নিয়ে ভাবনা নেই। এই মুহূর্তে কাজ নিয়েই ব্যস্ততা বেশি।

সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের রিলেশনকে অন্যভাবে দেখার কিছু নেই। দুজন দুজনকে পছন্দ করি। যদি জানতে চান প্রেম কি না, বলব, হ্যাঁ প্রেম। কয় মাস হলো, সেটা বড় কথা নয়। কবে বিয়ে করব, সেসব পরিকল্পনা করেই জানাব।’

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী হন নাদিয়া মিম। সম্প্রতি কাজ শুরু হওয়া ‘হাওয়াই মিঠাই’ নাটকের গল্পটি একটি শহুরে পরিবারকে ঘিরে। প্রেম যেন পরিণয়ে রূপ নেয়, সেই দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

মো ইমাম হোসেন আসিফ
স্টাফ রিপোর্টার/বে অব বেঙ্গল নিউজ/Bay of bengal news/বিবিএন