সাকিবের শিশুকন্যার ছবিতে আপত্তিকর মন্তব্য- ব্যবস্থা নেবে ডিএমপি…

সাকিবের শিশুকন্যার ছবিতে আপত্তিকর মন্তব্য- ব্যবস্থা নেবে ডিএমপি...
চিত্রঃ সাকিব ও তার স্ত্রী শিশির

সম্প্রতি, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গনযোগাযোগ মাধ্যমে তাঁর ৪বছরের কন্যা সন্তান আলায়নার একটি ছবি পোস্ট করেন। কিছু লোক সেই পোস্টের মন্তব্য বিভাগে অশ্লীল এবং পরামর্শমূলক মন্তব্য করেছিলেন যা খুবই দৃষ্টিকটূ। এবিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি)  সাইবার ক্রাইম বিভাগ জানিয়েছেন, “মন্তব্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”

সাকিবের শিশুকন্যার ছবিতে আপত্তিকর মন্তব্য- ব্যবস্থা নেবে ডিএমপি...
চিত্রঃ ডিএমপি ফেসবুক পেইজ

গত ২১ আগস্ট (শুক্রবার) সাইবার ক্রাইব ইনভেস্টিগেশন ডিভিশন তাদের যাচাইকৃত ফেসবুক পেজে এবিষয়ে একটি পোস্ট করেছেন। সেখানে বলা হয়েছে, কিছু নিচু ও বিকৃত মন-মানসিকতার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের গর্ব সাকিব আল হাসানের পরিবারের শিশু সদস্যকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন এবং এটি শাস্তিযোগ্য অপরাধ। বিষয়টি তাদের নজরে এসেছে এবং অপরাধিদের শনাক্ত করে আইনের আওতায় আনার ব্যাপারেও যথাযত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয়েছে উক্ত পোস্টে।

সম্প্রতি, বাংলাদেশ জাতীয়দলের অলরাউন্ডার সাকিব আল হাসান তার ৪ বছরের কন্যা আলায়নার একটি ছবি পোস্ট করেন তার ফেসবুক পেইজে।যেখানে আলায়নাকে দেখা যায় সূর্যমুখী মাঠে। এ নিয়ে কিছু নিম্ন-মানষিকতার মানুষের অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য দৃষ্টি কাড়ে সবার। এসব আপত্তিকর মন্তব্যের সম্মুখীন হয়ে ছবিটি ডিলিট করতে বাধ্য হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

অনেক ফেসবুক ব্যবহারকারী তাদের ক্ষোভ প্রকাশ করেন এবং দোষীদের অতি শীঘ্রই আওতায় আনার দাবিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.