মনোনয়নপত্র প্রত্যাহার অসুস্থ বাদলের

আজ সকাল থেকেই গুঞ্জন ছিল, চাপের মুখে সভাপতি পদ থেকে মনোনয়ন প্রত্যাহার করে নিতে পারেন বাদল রায়। মনোনয়নপত্র প্রত্যাহারের আজ শেষ দিনে নির্ধারিত সময় বিকেল পাঁচটা পর্যন্তও মনোনয়ন প্রত্যাহার করেননি তিনি। কিন্তু এক ঘণ্টা পর বাফুফে ভবনে এসে বাদল রায়ের পক্ষে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন তাঁর স্ত্রী মাধুরী রায়।

মনোনয়নপত্র প্রত্যাহার অসুস্থ বাদলের
বাদল।

বাদল রায়ের শারীরিক অসুস্থতার জন্যই মনোনয়ন প্রত্যাহার, বলেছেন তাঁর স্ত্রী। মাধুরী রায় বলেন, ‘বাদল অসুস্থ। নির্বাচন করলে ওর শরীর আরও খারাপ হতে পারে। তাই পরিবার এবং আমার ছেলেমেয়ে সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছে মনোনয়নপত্র প্রত্যাহারের।’

তবে নির্ধারিত সময়ের মধ্যে মনোনয়ন না প্রত্যাহার করায় এটি অনুমোদন হবে কি না প্রশ্ন রয়েছে। বাদল রায়ের স্ত্রী বাফুফে ভবনে আসার আগে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম প্রেস ব্রিফিংয়ে বলেছেন, নির্ধারিত সময়ে প্রত্যাহার না করলে ব্যালটে নাম থাকে প্রার্থীর। তবে বাদল রায়ের পক্ষ থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টা নাকি মাধুরী রায় ভবনে আসার আগেই জানানো হয়েছে।

বিষয়টা নিয়ে নির্বাচন কমিশন সিদ্ধান্ত দেবে। বাদল রায় সরে যাওয়ায় সভাপতি পদে প্রার্থী এখন ২ জন। বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী জাতীয় দলের সাবেক ফুটবলার ও কোচ শফিকুল ইসলাম।

আজ বিকেল ৫টা পর্যন্ত বাফুফে নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। সভাপতি পদ থেকে একজন মনোনয়ন প্রত্যাহার করে নিলেও পরবর্তী বড় পদ জ্যেষ্ঠ সহসভাপতি ও সহসভাপতি পদ থেকে কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি।

তবে সদস্যপদ থেকে উত্তরা আজমপুর ক্লাবের সাইদুর রহমান ও উত্তর বারিধারার জাকির হোসেন। বাফুফে নির্বাচনে এখন মোট প্রার্থীর সংখ্যা এখন ৪৬ জন। জ্যেষ্ঠ সহসভাপতির একটি পদে দুজন, চার সহসভাপতি পদে আটজন। ১৫টি সদস্য পদে প্রার্থী আছেন ৩৪ জন।

আগামী ৩ অক্টোবর অনুষ্ঠিত হবে বাফুফে নির্বাচন।

স্টাফ রিপোর্টার/বে অব বেঙ্গল নিউজ

Leave a Reply

Your email address will not be published.