এবারের চ্যাম্পিয়ন ‘ত্রিশ তম ব্যাচ’

এবারের চ্যাম্পিয়ন 'ত্রিশ তম ব্যাচ'

বসন্ত যেমনি করে প্রকৃতিতে রূপ-লাবণ্য ফিরিয়ে আনে ঠিক তেমনি করে ক্রীড়া শিক্ষার্থীদের মনে নিয়ে আসে তারুণ্যের উচ্ছ্বাস। তারুণ্যের এই বাঁধভাঙা আনন্দে ভেসে যাওয়ার জন্যই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট প্রতি বছর ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। এবারও এর ব্যত্যয় ঘটেনি। শিক্ষার্থীদের অধীর উৎসাহ এবং শিক্ষকদের আন্তরিক সহযোগিতায় Remembrance of Tushar Intra-Department Cricket Fest-2022 অনুষ্ঠিত হয়। এবারের টুর্নামেন্টে আয়োজকের দায়িত্বে ছিলো ডিপার্টমেন্টের ‘৩১শ তম ব্যাচ’।

সর্বমোট ছয়টি দলের প্রতিদ্বন্দ্বিতায় চলা জমজমাট ক্রিকেট আসরে তুমুল প্রতিযোগিতার মধ্যদিয়ে আজ ২৭শে মার্চ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে৷ উক্ত ফাইনাল ম্যাচে ত্রিশ তম ব্যাচের ক্রিকেট টিম ‘Sparks of 30’ এবং তেত্রিশ তম ব্যাচের ক্রিকেট টিম ‘Monsters of 33’ মুখোমুখি হয়েছিলো।

এবারের চ্যাম্পিয়ন 'ত্রিশ তম ব্যাচ'

ট্রসে জিতে স্পার্ক অফ থার্টি তেত্রিশ তম ব্যাচকে ব্যাটিংয়ে পাঠায়৷ তারপর ক্যাপ্টেনের সুনিপুণ কৌশলে টুর্নামেন্টের অন্যতম সেরা ব্যাটিং শক্তি খ্যাত মনস্টার্স অফ থার্টি থ্রি দলকে ৯০রানে পরাস্ত করে স্পার্কস অফ থার্টি।

তারপর ৯১রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে স্পার্কস অফ থার্টি ৫ উইকেটের বিনিময়ে নিজেদের জয় নিশ্চিত করে “Remembrance of Tushar Intra-Department Cricket Fest-2022” এর চ্যাম্পিয়নস ট্রফি হাতে তুলে নেয়।

এরই ধারাবাহিকতায় মনস্টার্স অফ থার্টি থ্রি রানারআপের সন্মান অর্জন করে৷

আজকের চমৎকার ম্যাচে স্পার্কস অফ থার্টির অভিজ্ঞ ব্যাটসম্যান কুতুব উদ্দিন ‘ম্যান অফ দ্যা ম্যাচ’ এবং একই দলের খেলোয়াড় সুজন বিশ্বাস ‘মোস্ট উইকেট টেকার’ পুরষ্কারে ভূষিত হয়

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ