ছাত্রলীগের উদ্যোগে হিসাববিজ্ঞান বিভাগের নবীন বরণ ও মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

ছাত্রলীগের উদ্যোগে হিসাববিজ্ঞান বিভাগের নবীন বরণ ও মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

আজ রবিবার (২৭ মার্চ) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের হিসাববিজ্ঞান বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। এছাড়া বঙ্গবন্ধু ও বাংলাদেশ প্রতিপাদ্যে মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা-২০২২ এর আয়োজন করে ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগ।

উক্ত অনুষ্ঠানে ২০২০-২১ সেশন এর নবীন শিক্ষার্থীদের গোপাল ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেওয়া হয়।এসময় মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতা-২০২২ এর তিনজন বিজয়ীদের মাঝে পুরষ্কার হিসেবে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও মুক্তিযুদ্ধভিত্তিক বই বিতরণ করে ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

হিসাববিজ্ঞান বিভাগের ১৭-১৮ বর্ষের শিক্ষার্থী ও ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগ নেতা রেফাই খান বলেন, প্রতি বছরের ন্যায় এই বছরও আমরা ব্যবসায় প্রশাসন অনুষদের প্রত্যেক বিভাগে নবীন বরণ দিচ্ছি।গত বৃহস্পতিবার আমরা ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয় এবং মুজিববর্ষ কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেছি।

তারই ধারাবাহিতায় আমরা আজ হিসাববিজ্ঞান বিভাগের নবীন বরণ সম্পন্ন করেছি। বাংলাদেশ ছাত্রলীগ সবসময় ছাত্র – ছাত্রীদের ন্যায্য অধিকার আদায়ে কাজ করেছে এবং আগামীতে ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু ভাইয়ের নির্দেশে কাজ করে যাবে।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদ ছাত্রলীগ নেতা সাজ্জাদ চৌধুরী, আমিরুল হক চৌধুরী, জুবায়ের, অনিক, বোরহান, অপু, মানিক, নিহাল, শাহাদাত, দ্বীন সহ অন্যান্য নেতা-কর্মীরা।

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ