করোনার মোকাবেলায় আমাদেরকে হাতে হাত রেখে ঐক্যবদ্ধ থাকতে হবে|| আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে আমাদেরকে নিজেদের সামর্থ্য অনুযায়ী নিম্ন আয় ও স্বল্পজীবী মানুষের পাশে দাঁড়াতে হবে। আমাদেরকে হাতে হাত রেখে এই করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। করোনা শুধু যে মানুষের জীবন কেড়ে নিচ্ছে তা নয়, করোনার কারণে সারা বিশ্ব আজ কঠিন এক পরিস্থিতির মুখোমুখি হয়েছে। মানুষের মাঝে ক্ষুধার জ্বালা,ঘরে ঘরে হাহাকার।
করোনার মোকাবেলায় আমাদেরকে হাতে হাত রেখে ঐক্যবদ্ধ থাকতে হবে|| আ জ ম নাছির উদ্দীন
করোনার মোকাবেলায় আমাদেরকে হাতে হাত রেখে ঐক্যবদ্ধ থাকতে হবে|| আ জ ম নাছির উদ্দীন

তাই মানবতার কল্যাণে আমাদের প্রত্যেককের অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে। মানুষ মানুষের জন্য, অসহায় মানুষের পাশে আমরা না দাঁড়ালে কারা দাঁড়াবে? একজন এগিয়ে আসলে তার দেখাদেখি আরেকজন এগিয়ে আসবে। আমাদের লক্ষ্য একটাই, সবাই যেন সুখে থাকি। সবাই যেন ভাল থাকি।

আজ ১২ জুন শনিবার দুপুরে চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট প্রাঙ্গনে চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এলামনাই এসোসিয়েশন আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে ৩০০ জন নিম্নজীবী, ৪টি মাদ্রাসার এতিম শিক্ষার্থী এবং চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটের ১০০ জন প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠান পরবর্তী প্রধান অতিথি প্রতিষ্ঠান চত্বরে একটি গাছের চারা রোপন করেন।

চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এলামনাই এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী নুরুল কবিরের সভাপতিত্বে ও সদস্য ইয়াসিন আরাফাত বাপ্পীর সঞ্চালনায় অনুষ্ঠানে এলামনাই এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক প্রকৌশলী হেলাল উদ্দীন,চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ স্বপন কুমার নাথ,এলামনাই এসোসিয়েশনের সদস্য রাশেদুল হক চৌধুরী,পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্র সংসদের ভিপি কাম্বার হোসেন রকি,প্রকৌশলী মো. মনির, জাহেদুল রশিদ শাহিন,আবিদুর রহমান,নুরুল হক মনির প্রমুখ বক্তব্য রাখেন।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ