আজ থেকে পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যগণের সুবিধার্থেত বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস সেবা চালু

আজ থেকে পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যগণের সুবিধার্থেত বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস সেবা চালু। ঢাকা-খুলনা, ঢাকা-সিলেটে, ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ রুটে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস সেবা চালু হয়েছে আজ।

বাংলাদেশ পুলিশের সদস্যের কল্যাণার্থে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস ঢাকা-খুলনা, ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ রুটে চলা শুরু করেছে।

আজ থেকে পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যগণের সুবিধার্থেত বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস সেবা চালু

বৃহস্পতিবার (১০ জুন ২০২১ খ্রি.) বিকাল ০৫:০০ ঘটিকায় পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা থেকে ছেড়ে গেছে। একইভাবে বাসসমূহ আগামী শনিবার (১২ জুন ২০২১ খ্রি.) বিকাল ০৩:০০ ঘটিকায় খুলনা, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ মেট্রোপলিটন/জেলা পুলিশ লাইন্স থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

উক্ত রুটের সকল পর্যায়ের পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যগণ বাস সার্ভিসের সেবা গ্রহণ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য ০১৫১৬১৭১২৭৯ নম্বরে যোগাযোগ করা যাবে। বর্তমান লকডাউন পরিস্থিতির কারণে বাসের ভাড়া নির্ধারণ করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে ভাড়া পুনঃনির্ধারণ করা হবে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) হিসেবে ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের বর্ষপূর্তিতে পুলিশ সদস্যদের কল্যাণার্থে রাজধানী ঢাকা থেকে সকল বিভাগীয় শহর পর্যন্ত বাস সার্ভিস চালুর উদ্যোগ গ্রহণ করেন। দ্রুত সময়ের মধ্যেই সকল রুটে একযোগে এ বাস চলাচল শুরু হবে।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS