টিপ ছোরা ও ছিনতাইকৃত মোবাইল ফোন সহ ছিনতাইকারী গ্রেফতার

সিএমপির আকবর শাহ থানার অভিযানে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ০১, ছিনতাইকাজে ব্যবহৃত টিপ ছোরা ও ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

আজ ০৭/০৬/২০২১ ইং তারিখ রাত ১২:১৫ ঘটিকার সময় কর্নেল জোন্স রোডস্থ ভ্যানগার্ড গার্মেন্টস লিমিটেড এর বিপরীত পার্শ্ব হতে মোঃ সম্রাট (২০) কে গ্রেফতার করে। এসময় তার হেফাজত হতে মামলার ঘটনার সময় লুন্ঠিত মোবাইল ফোন সেট এবং মামলার ঘটনার সময় ব্যবহৃত ০১(এক)টি স্টিলের ফোল্ডিং টিপ ছোরা উদ্ধার করা হয়।

টিপ ছোরা ও ছিনতাইকৃত মোবাইল ফোন সহ ছিনতাইকারী গ্রেফতার
টিপ ছোরা ও ছিনতাইকৃত মোবাইল ফোন সহ ছিনতাইকারী গ্রেফতার

গত ০৬/০৬/২০২১খ্রিঃ রাত অনুমান ০৩.৩০ ভিকটিম মোঃ খাইরুল ইসলাম অফিসের কাজে ঢাকা যাওয়ার জন্য তার বর্তমান ঠিকানা সিডিএ ১ নাম্বার রোডের বাসা হতে আকবরশাহ্ থানাধীন একেখান ইউনিক বাস কাউন্টারে রিক্সা যোগে যাওয়ার সময় রাত অনুমান ০৩.৩০ ঘটিকায় আকবরশাহ থানাধীন ডিটি রোডের পূর্ব পার্শ্বে নিউ মনসুরাবাদস্থ কর্নেলহাট মদিনা মার্কেটের সামনে পৌঁছলে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা বাদীর রিক্সা গতিরোধ করে তার কাছ থেকে নগদ ৮,০০০/-(আট হাজার) টাকা এবং ১টি মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়।

এসময় আসামীরা ভিকটিমের সাথে থাকা ব্যাগ নিতে জোর জবরদস্তি করে এবং ভিকটিমকে ছুরিকাঘাত করে। উক্ত বিষয়ে আকবরশাহ থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে আকবরশাহ থানার একটি চৌকস টিম থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS