চকবাজারে এতিম, পথশিশু ও শ্রমজীবীদের ছাত্রলীগের ইফতার বিতরণ

এতিম, পথশিশু ও রিকশাচালকদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে চকবাজার ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগ ও চকবাজার থানা ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার (৬ মে) চকবাজার ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগে ও চকবাজার থানা ছাত্রলীগের উদ্যোগে প্যারেড মাঠ সংলগ্ন টাকশা মিয়া এতিম খানায় এতিমদের ইফতার করানো হয়। সেই সাথে চকবাজারের পথশিশু ও শ্রমজীবীদের মাঝেও ইফতার বিতরণ করা হয়েছেে। ইফতারের পর আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজনও করেছে চকবাজার ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগ ও চকবাজার থানা ছাত্রলীগ।

ছাত্রলীগের চকবাজারে এতিম, পথশিশু ও শ্রমজীবীদের ইফতার বিতরণ
ছাত্রলীগের চকবাজারে এতিম, পথশিশু ও শ্রমজীবীদের ইফতার বিতরণ

চকবাজার ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান ফাহিম বে অব বেঙ্গল নিউজকে বলেন, রমাজান মাসের শুরু থেকেই ছাত্রলীগ সারাদেশে মানুষের পাশে। আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ভাইয়ের নির্দেশনায় সাধারণ মানুষের পাশে দাড়াচ্ছি।

চকবাজার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াজ উদ্দিন হৃদয় বলেন, নগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ জ ম নাছির ভাইয়ের আদর্শে মানব সেবা করছি।

এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন চকবাজার থানা ছাত্রলীগের সভাপতি সাজিদ আহমেদ, সাধারণ সম্পাদক ইয়াজ উদ্দিন হৃদয়, চকবাজার থানা ছাত্রলীগ নেতা মাহবি হাসান মাহিম, মোহাম্মদ নুরুল আজম, সাকিব শাহ, আশিকুর রহমান রবিন, মো রাজু, মোর্শেদ সহ অন্যান্যরা।

বে অব বেঙ্গল নিউজ / BAY OF BENGAL NEWS

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ