চট্টগ্রামরাজনীতিশিক্ষাঙ্গণসকল সংবাদ

লিমনের গ্রেপ্তারে নিন্দা জানিয়ে বিবৃতি চুয়েট ছাত্রলীগের

যুব সংগঠক সাইফুল আলম লিমন কে গ্রেফতারের নিন্দা ও  মুক্তির দাবি জানিয়ে চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিবৃতি প্রদান করেন সৈয়দ ইমাম বাকের সহ ২২ জন চুয়েট ছাত্রলীগের পদবী প্রাপ্ত ছাত্রনেতা।

লিমনের গ্রেপ্তারে নিন্দা জানিয়ে বিবৃতি চুয়েট ছাত্রলীগের

বিবৃতিতে লেখা হয়, “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মেধাবী ছাত্র, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগরের সংগঠক সাইফুল আলম লিমন কে মিথ্যা ও হয়রানিমূলক মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও মুক্তির দাবি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জামাত-শিবির বিরোধী আন্দোলনের অন্যতম নেতা বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক ও সহ-সম্পাদক সাইফুল আলম লিমন কে ০৫.১১.২০২০ তারিক মধ্যরাতে তার নিজ বাসা থেকে সাদা পোশাকধারী পুলিশ গ্রেফতার করে। পূর্বের কোন মামলা ও বিনা ওয়ারেন্টে ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে অস্ত্র মামলা দিয়ে গ্রেফতার দেখায়। বাংলাদেশ ছাত্রলীগ, চুয়েট শাখা এই ষড়যন্ত্রের ও মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই। পাশাপাশি, সাইফুল আলম লিমনের নিঃশর্ত মুক্তির দাবি করি।”

আরও পড়ুনঃ লিমনের গ্রেপ্তারে প্রতিবাদ জানিয়ে চবি ছাত্রলীগের সাবেক ১০১ নেতার বিবৃতির

বিবৃতি প্রদান কারী ছাত্র নেতারা হলেন, সৈয়দ ইমাম বাকের, মোঃ সিফাত সিদ্দিক, মোঃ ফাহাদ মুরাদ সানি, নাসীব আহসান নাভীন, তিতাস সরকার, মোঃ ফখরুল হাসান ফাহাদ, মোঃ মেহেদি হাসান ফরহাদ, মোঃ মুঞ্জিল হাসান, ফাহিম হোসেন তন্ময়, জিহাদ হাসান, মোঃ ফরহাদ শাহী আফিন্দি, আশফাক জাহান তানজিম, রিফাত আল হাসান, রাম কুমার দত্ত, মামুনুর রশিদ পাপেল, তীর্থ বর্মন, আবরার আহমেদ চৌধুরী, সাগরময় আচার্য, নাজমুল ইসলাম, অম্লান বিশ্বাস, মোঃ মুস্তাকিন মুকিত,ইফফাত হক নিশান।
প্রেস বিজ্ঞপ্তিটি চুয়েট ছাত্রলীগেরর সভাপতি সৈয়দ ইমাম বাকের এর ফেইসবুক ওয়াল থেকে সংগ্রহ করা হয়।
এ বিষয়ে সৈয়দ ইমাম বাকের কে বে অফ বেঙ্গল নিউজ ফোন করলে, তিনি জানান তার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি সত্য। তিনি এবং তার সহযোদ্ধারা লিমনের সাথে ঘটে যাওয়া ঘটনার তীব্র নিন্দা জানায়। তিনি বলেন সাবেক ছাত্রনেতা সাইফুল আলম লিমন ষড়যন্ত্রের স্বীকার।

বে অব বেঙ্গল নিউজ / Bay of Bengal News / BBN

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ

Comments are closed.