অন্যান্যখেলাধুলাফুটবল

চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড মৌসুমের প্রথম পরাজয়ের স্বাদ

চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড মৌসুমের প্রথম পরাজয়ের স্বাদ পেলো। রেড ডেভিলরা ২-১ গোলে হারলো অখ্যাত ইস্তানবুল বাসাকসাহিরের বিপক্ষে।

চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড মৌসুমের প্রথম পরাজয়ের স্বাদ

মনের অবস্থাটা সুবিধার ছিলোনা ওলে গানার সোলশায়ারের, যদিও মাঠে ফেবারিট হয়ে আগমন ঘটেছিল ইস্তানবুল বাসাকসাহিরের। পক্ষে ছিলোনা তাদের টার্কিশ ক্লাবের বিপক্ষে শেষ দুই ম্যাচের ফলাফল।

অতিথিরা শুরু থেকেই অল আউট ফুটবল খেলতে থাকে। একেবারেই সোলশায়ার বাহিনী প্রতিপক্ষকে পাত্তা দেয়নি। না হলে কি আর পগবা, ডেভিড ডি হেইয়া, ম্যাকটোমিনরা বেঞ্চে বসে থাকে। ভুলটা হয়তবা ঠিক সেখানেই হয়।

১২ মিনিটে প্রতি আক্রমণ থেকে চমকে দেন ডেম্বা বা অতিথিদের। হেন্ডারসন বনে যান বোকা, ইস্তানবুল এগিয়ে যায়।

হুঁশ ফেরেনি গোল খেয়েও ম্যাগুয়ের-লুক শ’দের। বারবার আক্রমণে উঠতে গিয়ে নিজেদের অরক্ষিত করে ফেলেন। ৪০ মিনিটে স্বাগতিকরা কাজে লাগায় সুযোগটা। ভিস্কার গোলে ব্যবধান করে তোলে তারা দ্বিগুন।

ম্যানচেস্টার ছেড়ে দেয়নি। লুক শ’র ক্রস থেকে হেড করে তিন মিনিট বাদেই এক গোল শোধ দেন মার্শিয়াল।

বিরতি থেকে ফিরে দু’দল কিছুটা অগোছালো ফুটবল খেলতে থাকে। এরমাঝেই সুযোগ পেয়ে যায় অতিথিরা একবার। এদিকে আটকে দেন গুনক, ব্রুনোর ফ্রি কিক। 

বাধ্য হয়ে কিছুটা কৌশলে আনেন পরিবর্তন রেড ডেভিল বস। মাঠে নামেন এডিসন কাভানি ও পল পগবা ৬০ মিনিটে। ইউনাইটেডের আক্রমণে কিছুটা গতি আসে। কিন্তু গুনকের আত্মবিশ্বাসে কোন কিছুতেই চিড় ধরানো যায় নি।

আর কোন গোল হওয়ায় এ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড প্রথম পরাজয়ের স্বাদ পায়। এই প্রথম বাসাকসাহির ইউসিএল ইতিহাসের প্রথম জয়ের আনন্দে ভাসে।

চ্যাম্পিয়ন্স লিগ / ফুটবল / বে অব বেঙ্গল নিউজ / bay of bengal news / BBN

বে অব বেঙ্গল নিউজ - Bay of Bengal News

বে অব বেঙ্গল নিউজ