খেলাধুলাফুটবলসকল সংবাদ

বিয়ের সানাই কি বাজল রোনালদোর?

ছবি:সংগৃহীত

ইরিনা শায়েক, মের্চে রোমেরো, নেরেইদা গ্যালার্দো, জেমা অ্যাটকিনসন, বিপাশা বসু, লুসিয়া ভিয়ালোন— রোনালদোর বান্ধবীদের তালিকা শুরু করলে শেষ করতে সময় লেগে যাবে। সবার পর্ব শেষ হওয়ার পর অবশেষে রোনালদো থিতু হয়েছেন জর্জিনা রদ্রিগেজে এসে। দুজন সেই ২০১৬ সাল থেকে একসঙ্গে আছেন। জর্জিনাকে যে রোনালদো নিজের জীবনের অবিচ্ছেদ্য অংশ ভাবেন, তার প্রমাণ— রোনালদোর চতুর্থ সন্তানের মা এই আর্জেন্টাইন-পর্তুগিজ মডেল।
জর্জিনা, চার সন্তান, মা, বোনদের নিয়ে সুখেই আছেন রোনালদো। কিন্তু তা হলে কী হবে? আনুষ্ঠানিকভাবে এখনো বিয়ের আংটি যে পরানো হয়নি জর্জিনার অনামিকায়! এর আগেও দুজনের বিয়ের গুঞ্জন উঠেছে অনেক। নিজের জন্মদিনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন, ২০১৮ বিশ্বকাপের ঠিক পর পর গোপনে বান্ধবীকে বিয়ে করেছেন— এমন খবর অনেক বের হয়েছে। কোনোটারই সত্যতা নিশ্চিত করা যায়নি। এবার আবারও উঠল রোনালদো-জর্জিনা বিয়ের গুঞ্জন।


দুদিন আগে দুজনই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করেছেন। ভালোবাসাপূর্ণ ছবির ক্যাপশন ভক্তদের মনে প্রশ্নের জন্ম দিয়েছে। রোনালদো ক্যাপশনে লিখেছেন, ‘আমার ভালোবাসা।’ ওদিকে জর্জিনার ক্যাপশনটা আরও ইঙ্গিতপূর্ণ। তিনি লিখেছেন, ‘ইয়েস!’, সঙ্গে একটা গোলাপ ফুলের ইমোজি। সাধারণত বিয়ের প্রস্তাবে সম্মতি জানালে পাত্রী ‘ইয়েস’ বলে থাকেন।
তবে জর্জিনার বাম অনামিকায় আদৌ রোনালদো আংটি পরিয়েছেন কি না, ছবি দেখে সেটা বোঝার জো নেই। খুব সতর্কভাবে সে হাতটা রোনালদোর ঘাড়ে আড়াল করে রেখেছিলেন যে জর্জিনা!


একই দিনের একটা ছবি পোস্ট করে জর্জিনা ক্যাপশনে লিখেছেন, ‘সন্তুষ্টি ও ভালোবাসা!’ ছবির কমেন্টে স্প্যানিশ মডেল আদ্রিয়ানা আবেনিয়া আবার লিখেছেন, ‘ঘোষণা এল!’
তবে আদৌ ঘোষণা এসেছে কি না, সে ব্যাপারে আনুষ্ঠানিক বিবৃতি আসার জন্য আরও অপেক্ষা করতে হবে হয়তো ভক্তদের!

রোকন উদ্দিন/বিবিএন, স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *